অপরিচিত নাম্বার থেকে ডিসটার্ব করছে, সহজেই বের করে ফেলুন কলারকে

0 Comments

truecaller

মোবাইলে অচেনা অনেকেই ফোন করে বিরক্ত করে থাকে। বিরক্তের পাশাপাশি অনেক সময় অচেনা এসব কলের হুমকিতে বেশ টেনশনেও থাকতে হয়। তবে এবার আপনার ফোনের ডিসপ্লেতে ভেসে ওঠা যে কোনো অচেনা ফোন নম্বরের ব্যক্তির তথ্য সহজেই স্মার্টফোন থেকে জেনে নিতে পারবেন। এজন্য অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য রয়েছে বেশ কিছু অ্যাপস। এসব অ্যাপস ব্যবহার করে মাত্র কয়েক সেকেন্ডে বিশ্বের যে কোনো প্রান্তের প্রাইভেট কলারের তথ্য পাওয়া যাবে।

unknown caller

কল লোকেটর অ্যাপস হিসেবে সবচেয়ে জনপ্রিয় এই অ্যাপটি। এর সাহায্যে বিশ্বের যেকোনো দেশের কলারের নাম ও ঠিকানা জানা যাবে। ফোন ধরার আগেই কলার সম্পর্কীয় তথ্য জানিয়ে দেয় ট্রু কলার অ্যাপটি। কোনো ব্যক্তি আপনাকে বার বার বিরক্ত করলে সংশ্লিষ্ট নম্বরটিকে এই অ্যাপের সাহায্যে ব্লক করেও দেয়া যাবে। এই অ্যাপের সাহায্যে আউটগোয়িং কলও ব্লক করা
যাবে।

truecaller

যেকোন নাম্বার কোন দেশের এবং এই নাম্বারটি অন্য কাউকে ডিস্টার্ব করেছে কি না, তাও দেখে নিতে পারেন নিমেষেই।

এমনকি এই নাম্বার টি কাকে কতোবার কল করেছিলো, কখন কল করেছিলো, এবং তাদের কি কথোপকথন হয়েছিলো সেটিও দেখা যাবে। পাশাপাশি কল গ্রহণকারী ব্যক্তির মতামত পেয়ে যাবেন। আর এ সবই এই “রিয়াল কলার ইনফো” এপসের মাধ্যমেই জানা সম্ভব।

এটি ইন্সটল করার পর এর ডায়াল প্যাড আপনাকে মুগ্ধ করবে। এটি সয়ংক্রিয়ভাবে যেকোন অপরিচিত নাম্বারের কল হিস্ট্রি বের করে। তাই ভুয়া নাম্বার থেকে কল এলেই আপনি খুব সহজে তা চেক করে নিতে পারবেন। এর আরও সুবিধা হলো কলার নাম্বারটি সার্চ দিয়ে কলার কোথায় থাকে, অন্য কোন ওয়েবসাইটে তার কোন একাউন্ট আছে কি না তা নিমিষেই বের করে দিতে পারে। তাই আমার মনেহয় আপনি আর দেরি করতে চাইবেন না এই এপসটি ডাউনলোড করার জন্য। এটি সত্যিই আপনার খুব কাজে দেবে।

অ্যাপটি ডাউনলোড
করতে এখানে ক্লিক করুন–

button-download-animated

Tags: , , , , ,

Leave a Reply

আগের পোষ্ট

সকল পোষ্ট